এমপি স্ত্রীকে পরাস্ত করলেন বদি

0
62

কক্সবাজার-৪ আসনের সংসদ সদস্য শাহীন আক্তারকে হারিয়ে উখিয়ার মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন তার স্বামী সাবেক এমপি আব্দুর রহমান বদি। বিদ্যালয়ের নির্বাচনে স্বামী-স্ত্রীর সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতাকে ঘিরে আলোচনা সৃষ্টি হয়েছিল।
রবিবার (৫ মে) মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আব্দুর রহমান বদি ৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী তার স্ত্রী পেয়েছেন ৩ ভোট। এই নির্বাচনে ভোট দিয়েছেন ম্যানেজিং কমিটির ৯ সদস্য।
উখিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ উল্লাহ জানিয়েছেন, দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে শাহীন আক্তার ৩টি এবং আব্দুর রহমান বদি পেয়েছেন ৬ ভোট। এতে নির্বাচিত হয়েছেন আব্দুর রহমান।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নবনির্বাচিত শিক্ষক প্রতিনিধি সদস্য আব্দুল করিম জানান, বিদ্যালয়ের সভাপতি পদে বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তারের নাম প্রস্তাব করেন তিনি। অপরদিকে দাতা সদস্য সাইফুর রহিম শাহীন বদির নাম প্রস্তাব করেন। মোট ৯ ভোটের মধ্যে বদি ৬ ভোট পেয়ে সভাপতি হয়েছেন।
মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম বলেন, সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় ব্যাপক উন্নয়ন হবে ও শিক্ষার মান বৃদ্ধি পাবে।
এর আগে ২৯ এপ্রিল অনুষ্ঠিত ম্যানেজিং কমিটির নির্বাচনে চার জন সাধারণ অভিভাবক সদস্য ও একজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য, তিন জন শিক্ষক প্রতিনিধি এবং একজন দাতা সদস্য নির্বাচিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here