আলোচনায় সানা জাভেদ

0
73

সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই বিয়ে করেছেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক।
শোয়েব যাকে বিয়ে করেছেন, তিনি পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদ। ২০১২ সাল থেকে অভিনয় জগতে বিচরণ তার।


শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন। সানা জাভেদের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়া শোয়েব এর আগে বিয়ে করেছেন আরও ২টি। আয়েশা সিদ্দিকীর পর ২০১২ সালে তিনি ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেন।

শোয়েবের ইস্যু নিয়ে সানিয়া এতদিন চুপ থাকলেও তার বিয়ের ঘোষণার পর মুখ খুলেছেন সানিয়া মির্জাও। সানিয়ার পক্ষ থেকে তার বোন আনাম মির্জা জানিয়েছেন, কয়েক মাস আগেই সানিয়া ও শোয়েবের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে।
পাকিস্তানের এক দৈনিকের প্রতিবেদন থেকে জানা গেছে, সানিয়া মির্জার সঙ্গে সম্পর্কে টিকাতে চেষ্টা করেছিল শোয়েব মালিকের পরিবার। অনেক অনুরোধ সত্ত্বেও শোয়েব নিজেই নাকি সেটা চাননি। একবার সানিয়ার পরিবারের সঙ্গে সাক্ষাৎ হলেও কোনও সমাধান বেরোয়নি।
সেই প্রতিবেদন থেকে জানা যায়, অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়েতে হাজির ছিল না শোয়েবের পরিবারই। শোয়েবের শ্যালক ইমরান জাফর জানিয়েছেন, পাকিস্তানের ক্রিকেটারের তৃতীয় বিয়ের কথা তারা সামাজিক মাধ্যম থেকেই জানতে পেরেছেন। শোয়েব নিজে নাকি কাউকে বলেননি। তাছাড়া, তৃতীয় বিয়ের ব্যাপারে মত ছিল না কারওই।
আরও একটি চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছে ওই পত্রিকা। ওই দৈনিকের দাবি, ২০২২ সালের শেষদিকে সানিয়া-শোয়েবের সম্পর্ক ঠিক করতে দুই পরিবারই মিলিত হয়েছিল দুবাইয়ে। সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে যাক এটা শোয়েবের পরিবারই চায়নি।

ফরচুন বরিশালের হয়ে খেলতে বর্তমানে ঢাকায় অবস্থান করছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। প্রথম ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে না পারলেও ম্যাচের আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় সৃষ্টি করে দেন শোয়েব মালিক। সানা জাভেদের সঙ্গে তার বিয়ের ছবি রীতিমত বিস্ফোরণ ঘটিয়েছে।
খবরের পাতায়, সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই শোয়েবের সমালোচনা করছেন। আলোচনায় উঠে আসছে তার প্রথম স্ত্রীর কথা। সানিয়া মির্জার সঙ্গে প্রতারণার কথা।
শোয়েবের পরিবারের একটি সূত্র ওই দৈনিককে বলেছেন, ‘বিচ্ছেদের পরে শোয়েব মালিকের পরিবারের খুবই কষ্ট পেয়েছিল। পরিবারের তরফে ক্রিকেটারকে অনুরোধ করা হয়েছিল যাতে তিনি সম্পর্ক ঠিকঠাক করে নেন।’ ঘনিষ্ঠজনের দাবি, শোয়েব নাকি তত দিনে সানার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন।
২০১০ সালের এপ্রিলে সানিয়া মির্জার শহর হায়দ্রাবাদে বিয়ে করেন ভারতীয় টেনিস তারকা ও পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। বিয়ের পর তারা দুবাইয়ে থাকতেন। ২০১৮ সালে শোয়েব মালিক ও সানিয়া মির্জার প্রথম সন্তান ইজহানের জন্ম হয়।
সানিয়ার সঙ্গে বিয়ের কয়েকদিন আগে প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিককে ডিভোর্স দেন শোয়েব মালিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here