Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
সংবাদ শিরোনামঃ
তৃতীয় বারের মত বিয়ে করলেন শমী কায়সার ‘ধর্ষণের বিরুদ্ধে বাংলাদেশ’ মহাসমাবেশ থেকে ৯ দফা দাবি জে,এস,সি এবং এস,এস,সি এর ফলাফলের ভিত্তিতে এইচ,এস,সি ফলাফলে জটিলতার আশঙ্কা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে লিয়াকত জাতীয় পত্রিকা “বিশ্ব মিডিয়া”তে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম খাঁন কুউপ সদস্যদের জন্য বিশেষ ছাড় দিবেন স্মার্ট টেকনোলজি ইবির ভিসি বানানোর টেন্ডার : টাকার বস্তা নিয়ে আরেফিন এবারো মাঠে স্বপ্ন বাস্তবায়নের এক সফল কারিগর হারুন-উর-রশিদ আসকারী ড্রাগন চাষ করে সফলতার দ্বারপ্রান্তে মিরপুরের আসাদ
ভেড়ামারায় সরকারি নির্দেশনা না মানায় অর্থদণ্ড

ভেড়ামারায় সরকারি নির্দেশনা না মানায় অর্থদণ্ড

জীবন রহমান মহন: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারের নির্দেশিত মাস্ক ব্যবহার না করায় ২১ জনকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যামান আদালত। শনিবার দুপুরে ভেড়ামারা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও মোঃ সোহেল মারুফ ভ্রাম্যমান আদালত এ আদেশ দেন।

ইউএনও কার্যালয় সূত্রে জানা গেছে, দেশে চলমান করোনা সংক্রমনরোধে উপজেলার বিভিন্ন হাট বাজার ও জনসমাগমস্থলে উপজেলা প্রশাসনের নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালিত হচ্ছে। স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করতে সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্কের ব্যবহারের নির্দেশ পালনে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় এক অভিযান চালিয়ে মাস্ক ব্যবহার না করায় ২১ জনকে ৪৪০০( চার হাজার চারশত টাকা) অর্থদণ্ড দেন ভ্রাম্যমান আদালত।

এ সময় জেলা প্রশাসন,কুষ্টিয়ার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আরিফুল ইসলাম ও ভেড়ামারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজালাল উপস্থিত ছিলেন। ঔষধের দোকান ব্যাতীত সকল দোকানপাট ৪.০০ ঘটিকার মধ্যে আবশ্যিকভাবে বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহেল মারুফ বলেন, করোনা সংক্রমনরোধে জনসাধারণের স্বাস্থ্যবিধি মানতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

ফটো গ্যালারি

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: +8801714097008
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০