Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
সংবাদ শিরোনামঃ
তৃতীয় বারের মত বিয়ে করলেন শমী কায়সার ‘ধর্ষণের বিরুদ্ধে বাংলাদেশ’ মহাসমাবেশ থেকে ৯ দফা দাবি জে,এস,সি এবং এস,এস,সি এর ফলাফলের ভিত্তিতে এইচ,এস,সি ফলাফলে জটিলতার আশঙ্কা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে লিয়াকত জাতীয় পত্রিকা “বিশ্ব মিডিয়া”তে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম খাঁন কুউপ সদস্যদের জন্য বিশেষ ছাড় দিবেন স্মার্ট টেকনোলজি ইবির ভিসি বানানোর টেন্ডার : টাকার বস্তা নিয়ে আরেফিন এবারো মাঠে স্বপ্ন বাস্তবায়নের এক সফল কারিগর হারুন-উর-রশিদ আসকারী ড্রাগন চাষ করে সফলতার দ্বারপ্রান্তে মিরপুরের আসাদ
ভেড়ামারায় মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

ভেড়ামারায় মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

আল-মাহাদী :: বর্তমান করোনা পরিস্থিতিতে সরকারি আদেশ অমান্য করে মাস্ক না পড়ায় কুষ্টিয়ার ভেড়ামারা মধ্যবাজারে ৯জন পথচারীকে তিন হাজার দুইশত টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল রবিবার দুপুরে ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফের নেতৃত্বে এ আদালত পরিচালিত হয়। এসময় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮, ২৫(১)(খ) ধারার অপরাধ (২) মতে ৫টি মামলায় ৮জনকে ২হাজার ৬শত টাকা ও দণ্ড বিধি ১৮৬০, ১৬৮ মতে এক মামলায় ৬ শত শত টাকা মোট ৩ হাজার ২শত টাকা অর্থদণ্ড প্রদান করেন তিনি।

এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ বাজার তদারকি করেন এবং ক্রেতা-বিক্রেতাদের উদ্দেশ্যে সচেতনতামূূূলক প্রচার করেন ও দিক নির্দশনা প্রদান করেন। ইউএনও সোহেল মারুফ বলেন, জনসাধারণকে জরিমানা করা উদ্দেশ্য নয়, স্বাস্থ্য পালন করার জন্য জনসচেতনতা সৃষ্টির জন্য এধরনের অভিযান অব্যহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

ফটো গ্যালারি

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: +8801714097008
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০