তৃতীয় বারের মত বিয়ে করলেন শমী কায়সার

খ্যাতিমান অভিনেত্রী ও বিশিষ্ট নারী উদ্যোক্তা শমী কায়সার বিয়ে করেছেন। বরের নাম রেজা আমিন সুমন। তিনি পেশায় ব্যবসায়ী। র‌্যাংগস গ্রুপের প্রাক্তন কর্মকর্তা ছিলেন তিনি। অভিনেত্রীর পারিবারিক সূত্র গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। রেজা আমিন সুমন বর্তমানে গ্রুপ ফোর দুবাই-এর দায়িত্বে রয়েছেন।

শমী কায়সারের এক ঘনিষ্ঠ বন্ধু গণমাধ্যমকে জানিয়েছেন, ‘ব্যবসায়িক সূত্রেই দুজনার পরিচয় থেকে বন্ধুত্ব অতঃপর প্রণয়। তাদের পরিচয় হয় এক বছর আগে। রেজা আমিন সুমনের ২২ বছরের সংসারে কোনো সন্তান নেই। করোনাকালীন এই সময়ে বাড়তি কোনো আনুষ্ঠানিকতা তারা করতে চাননি। তাই দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে বিয়ে হয়

রাজধানীর ইস্কাটনে শমীর বাসায় শুক্রবার রাতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের খবর ফেসবুকে পোস্ট হওয়ার পরপরই শমীর ঘনিষ্ঠজন এবং সহকর্মীরা নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। পরিচালক চয়নিকা চৌধুরী বলেছেন, শমীর বর সুশিক্ষিত, গুণী ও অত্যন্ত ভালো একজন মানুষ। শমীর সহকর্মীদের মধ্যে অভিনেত্রী তারিন, রিচি সোলায়মান, শামীমা তুষ্টি ও মডেল নোবেলসহ বেশ কয়েকজন তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

এটি শমী কায়সারের তৃতীয় বিয়ে। এর আগে তিনি ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্ণব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন। দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। নানা কারণে সেই সংসারও টেকেনি শমীর।

নব্বই এর দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সার ব্যবসায়ী ধানসিঁড়ির ব্যবস্থাপনা পরিচালক। শহীদ বুদ্ধিজীবি শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের কন্যা তিনি। শমী কায়সার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ( ই-ক্যাব)-এর সভাপতি।

Share and Enjoy !

0Shares
0 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *