Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
সংবাদ শিরোনামঃ
স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে লিয়াকত জাতীয় পত্রিকা “বিশ্ব মিডিয়া”তে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম খাঁন কুউপ সদস্যদের জন্য বিশেষ ছাড় দিবেন স্মার্ট টেকনোলজি ইবির ভিসি বানানোর টেন্ডার : টাকার বস্তা নিয়ে আরেফিন এবারো মাঠে স্বপ্ন বাস্তবায়নের এক সফল কারিগর হারুন-উর-রশিদ আসকারী ড্রাগন চাষ করে সফলতার দ্বারপ্রান্তে মিরপুরের আসাদ ভেড়ামারায় সিরাজুল ইসলাম শিক্ষাবৃত্তি প্রদান কুষ্টিয়ায় ব্রি উদ্ভাবিত মৌসুমের আধুনিক ধানের জাতের উপর মাঠ দিবস হাতি সাঁকোর জলাবদ্ধতায় আটকে গেছে জনজীবন! কুষ্টিয়ায় ব্রি ধান৮৫ এর প্রদর্শণীর উপর মাঠ দিবস
ঢাকাস্থ রামকৃষ্ণপুর ইউনিয়ন ফোরামের বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত

ঢাকাস্থ রামকৃষ্ণপুর ইউনিয়ন ফোরামের বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত

তৃতীয় বারের মতো অনুষ্ঠিত হয়ে গেল ঢাকাস্থ রামকৃষ্ণপুর ইউনিয়ন ফোরামের বার্ষিক বনভোজন-২০২০। গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মনপুরা পার্কে গত শুক্রবার বসেছিল ঢাকাস্থ রামকৃষ্ণপুর ইউনিয়নবাসীর মিলন মেলা। এটি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ঢাকায় বসবাসকারীদের একটি সংগঠন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এড. রমজান আলী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সন্ধানী লাইফ ইন্সুরেন্সের গনকবাড়ী শাখা প্রধান নাসিম আহম্মেদ। সার্বিক সহায়ত করেন গীতিকার ও ব্যবসায়ী তোফায়েল হোসেন তপন, ফয়সাল আহম্মেদ হিমেল। উপস্থিত ছিলেন- উপসচিব মোঃ বোরহানুল হক, সিনিয়র সহকারী সচিব মোঃ মুমিতুর রহমান মিমু, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আজিজুল হক, বেঙ্গল গ্যাস লিমিটেডের ডিজিএম রুহুল আমিন, ডেসকোর পরিচালক জহিরুল ইসলাম, ইউএনডিপি কর্মকর্তা তোফাজ্জল হোসেন, ইনসাফ নগর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়ামতুল্লাহ, কেসিভিএন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হালিম টমসহ চিকিৎসক, ইঞ্জিনিয়ার, ব্যবসায়ী, সরকারি-বেসরকারি কর্মকর্তা, সাংবাদিক, ঢাকায় পড়াশোনারত ছাত্র-ছাত্রীরাসহ প্রায় ৮ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা জানান, মিলন মেলা না হলে জানাই হতো না যে, কত প্রতিভা, কত সরকারি উচ্ছ পদস্থ কর্মকর্তা, শিল্পী, লেখক, অভিনেতার জন্ম অত্র ইউনিয়নে।
বার্ষিক মিলন মেলা উপলক্ষে ব্যাংকার আবদুস সামাদের সম্পাদনায় দ্বিতীয়বারের মতো প্রকাশিত হয়েছে স্মরণিকা-২০২০। স্মরণিকায় তুলে ধরা হয়েছে অত্র ইউনিয়নের সংক্ষিপ্ত পরিচয়। এ উপলক্ষে কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশা অত্র সংগঠেনর মঙ্গল কামনা করে বাণী দিয়েছেন। মিলন মেলায় আগত ইউনিয়নবাসীকে একটি করে মগ উপহার দেন মরহুম আবদুস সামাদ চেয়ারম্যানের ছেলে মেহেদী হাসান উৎপল।

খেলাধুলা শেষে জুমার নামাজের পর মধ্যাহ্নভোজ শেষে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান, কবিতা আবৃত্তি, অভিনয়। আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণী ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
কুষ্টিয়া জেলার অন্তর্গত দৌলতপুর উপজেলার বৃহত্তম ইউনিয়ন ৫নং রামকৃষ্ণপুর ইউনিয়ন। পদ্মা নদীর ভাঙনের শিকার এ ইউনিয়নের লোকজন মূলভূখন্ড থেকে প্রায় বিচ্ছিন্ন। আপন গ্রাম-প্রতিবেশি, আত্মীয় স্বজন ছেড়ে জীবিকার সন্ধানে একেক জন একেক জায়গায় বসবাস করছে। বিভিন্ন সূত্রে রাজধানী ঢাকায় বসবাস করে আসছে। বিশ্বায়নের এ যুগে ঢাকায় বসবাসকারী রামকৃষ্ণপুর ইউনিয়নের মানুষ একে অপরের সাথে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে গড়ে তুলেছে একটা নেটওয়ার্ক। যার নাম রামকৃষ্ণপুর ইউনিয়ন মিলন মেলা।
কপিঃ আমিন ভাই

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

ফটো গ্যালারি

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: +8801714097008
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০