Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
সংবাদ শিরোনামঃ
তৃতীয় বারের মত বিয়ে করলেন শমী কায়সার ‘ধর্ষণের বিরুদ্ধে বাংলাদেশ’ মহাসমাবেশ থেকে ৯ দফা দাবি জে,এস,সি এবং এস,এস,সি এর ফলাফলের ভিত্তিতে এইচ,এস,সি ফলাফলে জটিলতার আশঙ্কা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে লিয়াকত জাতীয় পত্রিকা “বিশ্ব মিডিয়া”তে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম খাঁন কুউপ সদস্যদের জন্য বিশেষ ছাড় দিবেন স্মার্ট টেকনোলজি ইবির ভিসি বানানোর টেন্ডার : টাকার বস্তা নিয়ে আরেফিন এবারো মাঠে স্বপ্ন বাস্তবায়নের এক সফল কারিগর হারুন-উর-রশিদ আসকারী ড্রাগন চাষ করে সফলতার দ্বারপ্রান্তে মিরপুরের আসাদ
জাতীয় পত্রিকা “বিশ্ব মিডিয়া”তে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম খাঁন

জাতীয় পত্রিকা “বিশ্ব মিডিয়া”তে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম খাঁন

জেলা প্রতিনিধি: বহুল প্রচারিত জাতীয় পত্রিকা বিশ্ব মিডিয়া-তে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেয়েছেন সময়ের সাহসী নির্ভীক সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম খাঁন।

পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ মুসা খান অভি স্বাক্ষরিত একটি পত্র জানানো হয়, চলতি বছরের আগষ্ট মাস থেকে মোঃ জাহাঙ্গীর আলম খাঁন কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেয়া হয়।

২০১৫ সালে এই জাতীয় পত্রিকা বিশ্ব মিডিয়া থেকে তার হাতে খড়ি। প্রথমে তিনি ভেড়ামারা উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পান। এই মহান পেশায় সৎ নির্ভীকতার পরিচয় রাখায় তাকে জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বর্তমান অনলাইন পোর্টাল জে,কে নিউজ ভেড়ামারা ‘র সম্পাদক ও প্রকাশক ও দৈনিক আরশী নগর পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছেন। মোঃ জাহাঙ্গীর আলম খাঁন কুষ্টিয়া প্রেস ক্লাব (কেপিসি’র) একজন সন্মানিত সদস্য।

জাতীয় পত্রিকা “বিশ্ব মিডিয়া” জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল ও সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন এবং সাংবাদিক নেতৃবৃন্দ জাহাঙ্গীর আলম খাঁনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই সন্মানিত নিয়োগে মোঃ জাহাঙ্গীর আলম খাঁন বলেন -সততা ও দক্ষতার সাথে দীর্ঘদিন ধরে সুনামের সহিত কাজ করছি। আগামীতেও যেন সুনামের সহিত কাজ করতে পারি, সেটাই প্রত্যাশা করি, সবাই আমার জন্য দোয়া করবেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

ফটো গ্যালারি

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: +8801714097008
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০