Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
সংবাদ শিরোনামঃ
তৃতীয় বারের মত বিয়ে করলেন শমী কায়সার ‘ধর্ষণের বিরুদ্ধে বাংলাদেশ’ মহাসমাবেশ থেকে ৯ দফা দাবি জে,এস,সি এবং এস,এস,সি এর ফলাফলের ভিত্তিতে এইচ,এস,সি ফলাফলে জটিলতার আশঙ্কা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে লিয়াকত জাতীয় পত্রিকা “বিশ্ব মিডিয়া”তে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম খাঁন কুউপ সদস্যদের জন্য বিশেষ ছাড় দিবেন স্মার্ট টেকনোলজি ইবির ভিসি বানানোর টেন্ডার : টাকার বস্তা নিয়ে আরেফিন এবারো মাঠে স্বপ্ন বাস্তবায়নের এক সফল কারিগর হারুন-উর-রশিদ আসকারী ড্রাগন চাষ করে সফলতার দ্বারপ্রান্তে মিরপুরের আসাদ
কুষ্টিয়া অনলাইন উদ্যোক্তা পরিবার এক নতুন দিগন্তের পথে

কুষ্টিয়া অনলাইন উদ্যোক্তা পরিবার এক নতুন দিগন্তের পথে

রুহুল আমিন বাবু : সাংস্কৃতিক জেলা কুষ্টিয়াতে কিছু উদ্যোক্তা প্রেমির উৎসহ উদ্দীপনায় “কুষ্টিয়া অনলাইন উদ্যোক্তা পরিবার” নামে একটি গ্রুপ খোলা হয়েছে। জীবন রহমান মহন-এর ভাবনায় তার আই ডি থেকে এই গ্রুপ খোলা হয়েছে বলা যানা গেছে। ছিটিয়ে ছড়িয়ে থাকা নানান উদ্যোক্তাকে উৎসহ মনোভাবের লক্ষ্যে এই গ্রুপ খোলা হয়েছে। ইতোমধ্যে বেশ সাড়া পেয়েছে এই কুষ্টিয়া অনলাইন উদ্যোক্তা পরিবার গ্রুপ টি।

এই অনলাইন গ্রুপে প্রতিদিন নানান মানুষ ভিজিট করছে, কেউ ক্রয় করছে,কেউ বা বিক্রয়। নতুন নতুন বিভিন্ন সামগ্রী, রিসিপি, ফুলের বাগান, নিজ হাতের সৃষ্টি ইত্যাদি আপলোড হচ্ছে। অল্প সময়ে সবার কাছে জনপ্রিয় হয়ে গেছে এই গ্রুপ টি।

এ বিষয়ে গ্রুপ ক্রিয়েটর এডমিন মালদ্বীপ প্রবাসী জীবন রহমান মহন বলেছেন- এই গ্রুপটি খোলা হয়েছে বেশ কিছু কারণে। অনেকেই অনেক কিছু করার কথা ভাবে কিন্তু করতে সাহস পাইনা। আবার অনেকেই করে কিন্তু সেগুলো কোথায় ক্রয় করবে, বা কোথায় বিক্রয় করবে জানা থাকেনা,। এই গ্রুপের মাধ্যমে একটি মানুষ সব কিছু পাবে। কেউ কিছু জানার জন্য পোস্ট দিলেই জানা মানুষ গুলো খুব দ্রুত জানিয়ে দিচ্ছে। কেউ কিছু তৈরি করে আপলোড দিলে প্রয়োজনে অর্ডার করে সেটা সংগ্রহ করছে। এটা দারুণ একটি বিষয়।
এই গ্রুপের সবাই একটি পরিবারের মত।
আমি চাই এই গ্রুপ টি অনেক দুরে এগিয়ে যাক। এই গ্রুপের মাধ্যমে মানুষ খুঁজে পাক নতুন নতুন নানান উদ্ভাবন।
এই জন্য সবাই কে পাশে থাকার আহবান জানানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

ফটো গ্যালারি

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: +8801714097008
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০