কুউপ সদস্যদের জন্য বিশেষ ছাড় দিবেন স্মার্ট টেকনোলজি

কুষ্টিয়া অনলাইন উদ্যোক্তা পরিবার (কুউপ) বাসীকে চমকে দিতে আগামী শুক্রবার ৮.৩০ মিনিটে স্মার্ট টেকনোলজি শতধীক হট আইটেম নিয়ে আপনাদের সামনে লাইভে আসবেন। সব আইটেমে থাকবে অবিশ্বাস্য সব ছাড়। রাউডার,কম্পিউটার, পাওয়ার ব্যাংক, ইয়ারফোন এমন নানান আইটেম নিয়ে লাইভে আসবেন স্মার্ট টেকনোলজির কর্ণধার এম এইস রনি।
এম, এইস রনি বলেন- নিজের জন্মভূমি প্রিয় কুষ্টিয়ার সর্বপ্রথম অনলাইন উদ্যোক্তা গ্রুপ “কুউপ” কে ভালবেসে আমার এই উদ্যোগ। আমি চাই গ্রুপ টি সামনে এগিয়ে যাক। শুধু কুষ্টিয়াবাসী নয় সারা দেশের স্বপ্ন পূরণের প্লাটফর্ম হোক আমাদের এই কুউপ। গ্রুপ ক্রিয়েটির এডমিন, মালদ্বীপ প্রবাসী জীবন রহমান মহন উনি একজন ভাল মনের মানুষ তাঁহার ভাল কাজ গুলোর সাথে থাকতে চাই।

এই বিষয়ে জীবন রহমান মোহন বলেন- গ্রুপ টাকে আমি অনেক ভালবাসি। এই গ্রুপ টাকা সামনে এগিয়ে নিতে প্রচুর সময় দিতে হয় আমাকে। আমার স্বপ্ন, এই কুউপের মাধ্যমে প্রিয় কুষ্টিয়াতে নতুন উদ্যোক্তা তৈরি হোক। নিজের চেষ্টায় কিছু করে নিজে স্বাবলম্বী হোক। গ্রুপের সকল উদ্যোক্তা ও সদস্যর প্রতি অনুরোধ আপনারা গ্রুপ কে ভালবাসুন,গ্রুপ কে সময় দিন। এই সময়ের মুল্য আপনারা পাবেন।

আর ভেড়ামারার সুনাম ধন্য প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজির কর্ণধার এম,এইস রনি কে অনেক ধন্যবাদ কুউপ সকল সদস্যদের জন্য সুন্দর একটি উদ্যোগ নেওয়ার জন্য। আমি এম,এইস রনি ও তার প্রতিষ্ঠানের সাফল্য কামনা করছি।

Share and Enjoy !

0Shares
0 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *