Notice :
আমাদের নিউজ সাইট এ আপনার প্রতিষ্ঠান এর বিজ্ঞাপন দিন আর প্রতিষ্ঠান কে পরিচিত করে তুলুন বিশ্বব্যাপি।
সংবাদ শিরোনামঃ
স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে লিয়াকত জাতীয় পত্রিকা “বিশ্ব মিডিয়া”তে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ জাহাঙ্গীর আলম খাঁন কুউপ সদস্যদের জন্য বিশেষ ছাড় দিবেন স্মার্ট টেকনোলজি ইবির ভিসি বানানোর টেন্ডার : টাকার বস্তা নিয়ে আরেফিন এবারো মাঠে স্বপ্ন বাস্তবায়নের এক সফল কারিগর হারুন-উর-রশিদ আসকারী ড্রাগন চাষ করে সফলতার দ্বারপ্রান্তে মিরপুরের আসাদ ভেড়ামারায় সিরাজুল ইসলাম শিক্ষাবৃত্তি প্রদান কুষ্টিয়ায় ব্রি উদ্ভাবিত মৌসুমের আধুনিক ধানের জাতের উপর মাঠ দিবস হাতি সাঁকোর জলাবদ্ধতায় আটকে গেছে জনজীবন! কুষ্টিয়ায় ব্রি ধান৮৫ এর প্রদর্শণীর উপর মাঠ দিবস
একশত পরিবার কে ঈদ উপহার পোইছে দিলেন জীবন রহমান মহন

একশত পরিবার কে ঈদ উপহার পোইছে দিলেন জীবন রহমান মহন

ভেড়ামারা প্রতিনিধি: ঈদুল আযহা উপলক্ষে অসহায় হত-দরিদ্রর মাঝে ঈদের উপহার পোইছে দিলেন মানবতার কান্ডারী নামে পরিচিত মালদ্বীপ প্রবাসী ভেড়ামারার উপজেলার মোকারিমপুর ইউনিয়নের কৃতি সন্তান জীবন রহমান মহন। প্রায় ১০০ পরিবারের মাঝে শাড়ী,লুঙ্গি, গেঞ্জি এবং মধ্যবিত্তর জন্য জন্য নগদ সাহায্য করেছেন।

গত ঈদুল ফিতরে অসহায় গরীবদের মাঝে গোরু জবাই দিয়ে গোসত, সেমাই,চিনি মশলা উপহার দিয়েছিলেন। করোনা পরিস্থিতিতে মালদ্বীপ প্রবাসী জীবন রহমান মহন বিভিন্ন ভাবে সমাজের অভাবী এবং করোনার প্রভাবে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অবলীলায়। তার এই মানবতা এলাকায় বেশ দৃষ্টান্ত সৃষ্টি করেছেন বিভিন্ন মহলে। নিঃস্বার্থ ভাবে মানুষের জন্য কিছু করা সত্যিই প্রসংশার দাবিদার বলে মনে করেন সমাজের মানুষ। কখনো ফ্রী মেডিকেল, কখনো ফ্রী রক্ত নির্ণয়, কখনো ফ্রী সবজী দেওয়া,কখনো চাউল,বাজার এভাবেই বিরতহীন ভাবে সমাজের অসহায় মানুষের পাশে আছেন এই মানবতার ফেরিওয়ালা।
উক্ত ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আয়োজনে ছিলেন তারই হাতে গড়া হ্যালো মোকারিমপুর টিম।

মালদ্বীপ প্রবাসী জীবন রহমান মহন বলেন- মানুষ যদি ইচ্ছে করে সমাজের অসহায় মানুষের অভাব অনায়াসে দূর করতে পারে। একটি গ্রামে গরীব থাকে হাতে গোনা, সেই গ্রামের বিত্তশালীরা সবাই মিলে যদি তাদের দিকে একটু সু-নজর দেই তাহলে দেশের কেউ না খেয়ে, অভাব অনটনে থাকতোনা। সবার উচিত গরীব দুখী এই অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানো।
টিমের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন…!!

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন

ফটো গ্যালারি

CLICK HERE FOR ADVERTISE এখানে বিজ্ঞাপন দিন Order Now: +8801714097008
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০