রাণীনগরে ৪২৫ ঘরে বিদ্যুৎ সংযোগ

0
101

মিরর বাংলা নিউজ  ডেস্ক: ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর রাণীনগরে বড়গাছা ইউনিয়নে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার বড়গাছা ইউনিয়ন আ’লীগের আয়োজনে ভাটকৈ বাজারে এক অনুষ্ঠানের মাধ্যমে এই বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়।

এদিন বড়গাছা ইউনিয়নের ভাদালিয়া, লক্ষীগোলা, আমিরপুর, ভাটকৈ, বড়গাছা, গহেলাপুর, কাটরাশইন, গ্রিরিগ্রাম, দৈউলা গ্রামে শতভাগ ৪২৫ ঘরে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

বড়গাছা ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: সামছুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: সাহাদত সায়েম, কার্য নির্বাহী সদস্য মো: আসাদুজ্জামান নুরুল, রাণীনগর পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মো: আসাদুজ্জামান, বড়গাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শফিকুল ইসলাম শফু, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম বাবলু, বড়গাছা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো: মহসিন মল্লিকসহ ইউনিয়ন আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY