বিএনপির মানববন্ধন-অনশন কর্মসূচি ঘোষণা

0
78

মিরর বাংলা নিউজ  ডেস্ক: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাদণ্ডের আদেশের প্রতিবাদে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে দলটি। এই তিন দিন দলটি রাজধানীসহ সারাদেশেষ পর্যায়ক্রমে মানববন্ধন, অবস্থান ও অনশন কর্মসূচি পালন করবে।

শনিবার বিকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, ‘আগামী ১২ ফেব্রুয়ারি সোমবার ঢাকা মহানগরসহ সব মহানগর, জেলা, উপজেলা ও থানায় মানববন্ধন কর্মসূচি পালন করবে বিএনপি। ১৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ঢাকা মহানগরসহ দেশের সব মহানগর, জেলা, উপজেলা ও থানায় অবস্থান কর্মসূচি এবং ১৪ ফেব্রুয়ারি বুধবার সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ঢাকা মহানগরসহ সব মহানগর, মহানগর, জেলা, উপজেলা ও থানায় অনশন কর্মসূচি পালন করা হবে।’

রিজভী বলেন, ‘খালেদা জিয়ার বিরুদ্ধে ভিত্তিহীন বানোয়াট মামলার রায়কে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনী এ পর্যন্ত সারাদেশে প্রায় ৪ হাজার ২ শত নেতাকর্মীকে গ্রেফতার করেছে।’ এসময় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দায়েরকৃত অসত্য মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিও জানান তিনি ।

সূত্র: বাংলাট্রিবিউন

NO COMMENTS

LEAVE A REPLY