চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা

0
40

মিরর বাংলা নিউজ  ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ সদর জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) সদস্যরা। আজ মঙ্গলবার ভোর থেকে উপজেলার চর আলাতলি গ্রামে ওই বাড়িটি ঘিরে রাখা হয়।

রাজশাহী র‌্যাব-৫-এর অধিনায়ক লে. কর্নেল মাহাবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে চর আলাতলি গ্রামের একটি বাড়ি ঘেরাও করে জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়।

এসময় জঙ্গিরা বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গ্রেনেড নিক্ষেপ ও গুলি করে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। বর্তমানে র‌্যাব সদস্যরা ওই বাড়িটি ঘিরে রেখেছে। তবে ওই বাড়ির মালিকের নাম বা সেখানে কতজন জঙ্গি আছে তা জানা যায়নি।

স্থানীয়রা জানায়, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর আলাতলী এলাকায় জঙ্গী আস্তানার জঙ্গিদের আত্মসমর্পণ করতে বলায় প্রথমে গোলাগুলি ও পরে বিস্ফোরণ ঘটায় জঙ্গীরা।

জঙ্গীরা আবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্ততে সোমবার দিবাগত রাত তিনটার দিকে গোদাগাড়ীর আলাতলী চরের একটি বাড়ীতে র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালায়। অভিযানে জঙ্গীদের আত্মসমর্পণ করতে বলায় তারা কোন প্রকার সাড়া না দিয়ে প্রথমে গুলি ও গ্রেনেড ধরনের কিছুর বিস্ফোরন ঘটায়। জবাবে  র‌্যাব পাল্টটা গুলি চালায় ও আবারো তাদের আত্মসমর্পণ করতে বলে।

রাত প্রায় সাড়ে ৪টার দিকে বাড়ীটিতে বিস্ফোরন ঘটে ও আগুন লেগে যায়। র‌্যাবের বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে আসলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানিয়ছে র‌্যাব।

NO COMMENTS

LEAVE A REPLY