শেখ হাসিনার হাওয়া ভবন, খাওয়া ভবন নেই: সেতুমন্ত্রী

0
226

মিরর বাংলা নিউজ  ডেস্ক: আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে কাজ হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দলু কাদের। তিনি বলেন, ‘শেখ হাসিনার কোন হাওয়া ভবন,  খাওয়া ভবন নেই। শেখ হাসিনার সরকারের সময়ে দেশে কাজ হয়।’  সোমবার রাজধানীর মিরপুর ১০নং কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

১০ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভা সফল করতে এ কর্মিসভার আয়োজন করে ঢাকা-১৪ আসনের অন্তর্ভুক্ত আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন।

পদ্মা সেতু নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দেওয়া বক্তব্য প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ‘আমি আপনাকে চ্যালেঞ্জ করছি, পদ্মা সেতু প্রকল্পে দুর্নীতি হয়েছে, তথ্য প্রমাণ দিয়ে তা প্রমাণ করুন। অন্যথা আপনার বক্তব্য প্রত্যাহার করুন। না হলে আপনাকে মামলার মুমোমুখি হতে হবে।’

খালেদা জিয়ার উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘পদ্মা সেতু আপনার কাছে স্বপ্ন হতে পারে। কিন্তু এটি আমাদের স্বপ্ন পেরিয়ে দৃশ্যমান বাস্তবতা। ৪০ ভাগ কাজ শেষ হয়েছে। আগামী কয়েক মাসের মধ্যেই কলামসহ দৃশ্যমান হয়ে উঠবে পদ্মা সেতু।’

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘৫ জানুয়ারি সন্ত্রাস, হত্যার বিরুদ্ধে বিজয় সমাবেশ করবে আওয়ামী লীগ।’ এ সময় তিনি ঢাকা মহানগর আওয়ামী লীগের অন্তর্গত থানা-ওয়ার্ড ও ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি শিগগিরই গঠন করে তার ঘোষণা দিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক আসলামের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একে এম রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

NO COMMENTS

LEAVE A REPLY