‘স্নেহ পেতে চাই, অন্য কিছু নয়’

0
185

মিরর বাংলা নিউজ  ডেস্ক: ‘আপনার  স্নেহ পেতে চাই, অন্য কিছু পাওয়ার ইচ্ছে নেই’- গণভবনে প্রধানমন্ত্রীকে এমনই কথা বললেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র  ডা. সেলিনা হায়াৎ আইভী।

শুক্রবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর দোয়া নিতে আসেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

গণভবনে সেলিনা হায়াৎ আইভী বলেন, নাসিক নির্বাচন প্রমাণ করে দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে যে কোনো ধরনের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করা সম্ভব।

তিনি আরো বলেন, গণতন্ত্র কাকে বলে, সেটা নারায়ণগঞ্জবাসী দেখিয়েছেন। আমার কোনো চাওয়া-পাওয়া নেই। নারায়ণগঞ্জবাসী একটা ব্রিজের দাবি করেছে। আশা করছি শিগগিরই ব্রিজের কাজ শুরু হবে। নির্বাচনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা-কর্মীরা অনেক কষ্ট করেছেন। এজন্য তাদেরকে ধন্যবাদ। এছাড়া দেশবাসী অপেক্ষায় ছিল নারায়ণগঞ্জে কে জিতবে। আমি মিডিয়ার মাধ্যমে দেশবাসীকেও ধন্যবাদ জানাচ্ছি।

নবনির্বাচিত মেয়র আইভী বলেন, নেত্রী আমাকে নৌকা দিয়েছেন, নৌকার সম্মান রেখেছেন নারায়ণগঞ্জবাসী। নেত্রীর প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আগামী পাঁচ বছর এলাকার উন্নয়ন করতে চাই।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

নির্বাচনে নৌকা প্রতীকে সেলিনা হায়াৎ আইভী নৌকা প্রতীকে ভোট পেয়েছেন এক লাখ ৭৫ হাজার ৬১১। আর সাখাওয়াত হোসেন খান ধানের শীষে পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট।

সূত্র:রাইজিংবিডি

NO COMMENTS

LEAVE A REPLY