জামায়াতকে ছাড়াই ২০ দলীয় জোটের সমন্বয় কমিটি

0
206

মিরর বাংলা নিউজ  ডেস্ক: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের পক্ষে প্রচারের জন্য জামায়াতে ইসলামীকে বাইরে রেখে সমন্বয় কমিটি গঠন করেছে ২০ দলীয় জোট। কমিটির প্রধান হচ্ছেন জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার ও সদস্য সচিব ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া।

মঙ্গলবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ২০ দলীয় জোটের মহাসচিবদের সঙ্গে বৈঠকের পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটি ঘোষণা করেন।

মির্জা ফখরুল বলেন, ধানের শীষের প্রার্থীর পক্ষে গণসংযোগ করতে জোটের শরিকদের নিয়ে তিনটি টিম করা হয়েছে।

এসব টিমে জামায়াতে ইসলামীকে না রাখার কারণ জানতে চাইলে তিনি বলেন, যেহেতু আজ জামায়াতের কোনো প্রতিনিধির নাম দেয়া হয়নি, সেজন্য নাম দেইনি। পরে যখন দেবে তখন দেখা যাবে।

তিনি বলেন, ‘ক’ টিমে রাখা হয়েছে কল্যাণ পার্টি, ন্যাপ, বিজেপি, এনডিপি ও ডিএল। ‘খ’ টিমে জাতীয় পার্টি (কাজী জাফর), জাগপা, এনপিপি, লেবার পার্টি, পিপলস লীগ ও সাম্যবাদী দল। ‘গ’ টিমে আছে জমিয়তে উলামায়ে ইসলাম, ইসলামী ঐক্যজোট, খেলাফত মজলিশ, ইসলামিক পার্টি, ন্যাপ-ভাসানী ও মুসলিম লীগ।

মির্জা ফখরুল বলেন, ১০ থেকে ২০ ডিসেম্বর দলের শীর্ষ নেতারা বেলা ১১টা থেকে নারায়ণগঞ্জের সিটি নির্বাচনে সাখাওয়াত হোসেন খানের পক্ষে প্রচারে নামবেন। জোটের পক্ষ থেকে লিফলেট বিলি করা হবে। এর আগে গত সপ্তাহে সাখাওয়াতের নির্বাচন পরিচালনার জন্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে সমন্বয় কমিটি করা হয়।

সূত্র : দৈনিক যুগান্তর

NO COMMENTS

LEAVE A REPLY