সাভারে মেলায় এসে দুই স্কুলছাত্রী গণধর্ষণের স্বীকার

0
240

মিরর বাংলা নিউজ  ডেস্ক: সাভারে বিজয় মেলাতে বেড়াতে এসে দুই স্কুলছাত্রী গণধর্ষণের স্বীকার হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে ধামরাই থানায় মামলা দায়েরের পর চার বখাটেকে আটক করেছে পুলিশ। এর আগে সোমবার রাতে বখাটেরা দুই স্কুল ছাত্রীকে মেলা থেকে কৌশলে ধামরাইয়ের ফুটনগর এলাকার মডেল টাউনের ভেতরে একটি নির্জন জায়গায় নিয়ে গণধর্ষণ করে।

আটককৃতরা হলেন, সাভার পৌর এলাকার তারাপুর মহল্লার বাসিন্দা সুরুজ (২২), আকাশ (১৯), ধামরাইয়েরর ফুটনগর এলাকার সুমন (২২) ও ইকবাল হোসেন (২০)।

ওই দুই স্কুলছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বিকেলে ওই দুই স্কুলছাত্রী সাভার পৌর এলাকার তারাপুর মহল্লায় সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অনুষ্টিত বিজয় মেলায় বেড়াতে যায়। এসময় পাশের তাড়াপুর এলাকার দুই বখাটে সুরুজ ও আকাশের সঙ্গে তাদের দেখা হয়। এক পর্যায়ে বখাটেরা কৌশলে দুই স্কুলছাত্রীকে মেলার পাশে ধামরাইয়ের ফুটনগর এলাকার মডেল টাউন নামের একটি নির্জন এলাকায় নিয়ে যায়। সন্ধ্যা হলে বখাটেদের আরও ৪ জন বন্ধু ঘটানস্থলে ছুটে আসে। পরে ৬ বখাটে মিলে তাদের উপর পাশবিক নির্যাতন শুরু করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার মডেল থানায় নিয়ে যায়। তবে ঘটনাটি ধামরাই থানা এলাকার সীমনায় হওয়ায় এ বিষয়ে কোনও অভিযোগ ও মামলা নিতে রাজি হয়নি সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান।

মঙ্গলবার সকালে পরে ধর্ষিতার পরিবার এ বিষয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ সাভারের ব্যাংক কলোলি এলাকা থেকে চার বখাটেকে আটক করে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, ‘দুই স্কুলছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজের ওয়ান স্টপ ক্রইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখসহ আরও একজনকে অজ্ঞাত করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: বাংলাট্রিবিউন

NO COMMENTS

LEAVE A REPLY