জাফর ইকবাল দম্পতিকে আবারো হত্যার হুমকি

0
230

মিরর বাংলা নিউজ  ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও বিশিষ্ট লেখক ড. মুহম্মদ জাফর ইকবাল ও তার স্ত্রী একই বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ইয়াসমিন হককে আবারো হত্যার হুমকি প্রদান করা হয়েছে। ঘটনার সত্যতার কথা জানিয়ে সিলেট জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন আজ শনিবার দুপুরে জানান, তাদের নিরাপত্তা জোরদার করা হয়েছে। বাসভবনে সার্বক্ষণিক সশস্ত্র পুলিশ পাহারা বসানো হয়েছে। তিনি বলেন, জিডিতে উল্লেখ করা হয়েছে, গত ১২ অক্টোবর বুধবার স্ত্রীসহ ঢাকায় বনানীর ডিওএইচএসে অবস্থান করছিলেন তারা। ওইদিন রাত সোয়া ১২টায় ইয়াসমিন হকের মোবাইল ফোনে একটি ক্ষুদে বার্তা (এসএমএস) আসে। এতে তাদের হত্যার হুমকি দেওয়া হয়েছে।

জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের নামে গত বুধবার এই শিক্ষক দম্পতিকে হত্যার হুমকি দেওয়া হয়। শুক্রবার বিকেলে এ ব্যাপারে তাঁরা সিলেট নগরীর জালালাবাদ থানায় সাধারণ ডায়রি (জিডি) করেন। ডায়েরি নং ৫৯২(১৪/১০/২০১৬)। শুক্রবার সিলেটে ফিরেই জাফর দম্পতি জালালাবাদ থানায় এই সাধারণ ডায়েরি (জিডি) করেন। জানা যায়, গত বুধবার জাফর ইকবাল দম্পতি ঢাকায় অবস্থানকালে তাদের মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে হুমকি দেওয়া হয়। জঙ্গি সংগঠন আনসার উল্লাহ বাংলা টিমের পরিচয়ে এ হুমকি দেওয়া হয়েছে। যে নম্বর থেকে হুমকি দেওয়া হয় সেটি হলো ০১৬২৯৯৬৭৫৫১।

এ বিষয়ে জানতে চাইলে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, মোবাইল ফোনে হত্যার হুমকি দেওয়ার কথা উল্লেখ করে শুক্রবার প্রফেসর জাফর ইকবাল ও ইয়াসমিন হক থানায় একটি জিডি করেছেন। তাদের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। উল্লেখ্য এর আগেও একই ভাবে ড. মুহম্মদ জাফর ইকবাল ও তার স্ত্রীকে হত্যার হুমকি দেয়া হয়।

সূত্র: কালের কণ্ঠ

pana-final

NO COMMENTS

LEAVE A REPLY