রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

0
227

মিরর বাংলা নিউজ  ডেস্ক: ‘যারা ভুল বসত বিপথে গেছেন তারা সঠিক পথে ফিরে আসুন। বাংলাদেশ কোন জঙ্গি রাষ্ট্র না। এই দেশকে জঙ্গিদের দেশ হতে দেয়া হবে না। বাংলার মাটিতে জঙ্গিদের ঠাঁই হবে না। একটি মহল এদেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য দেশে বিদেশে অপতৎপরতা চালাচ্ছে। তাদের আইনের অওতাই নিয়ে আসতে হবে।’

শনিবার সকাল ১১টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কমিউনিটি পুলিশিং ও জঙ্গিবিরোধী মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক এ সব কথা বলেন।
তিনি বলেন, একটি কুচক্রি মহল পুলিশের সাফল্যকে ভিন্নভভাবে দেখছে। তারা চাইনা দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকুক। তারা চাই বাংলাদেশের মানুষ যেন ভালো না থাকতে পারে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাজশাহী মেট্রোপলিটন (আরএমপি) পুলিশ কমিশনার শফিকুল ইসলাম।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত আছেন, রাজশাহী রেঞ্জের ডি আইজি খোরশেল আলম, রাজশাহী জেলা প্রশাসক কাজী আশরাফ, রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, রাজশাহী মহানগর কমিউনিটি পুলিশিং এর আহবায়ক প্রফেসর আব্দুল খালেক, রাজশাহী সিটি কিরপোরেশনের (রাসিক) মেয়র নিযাম উল আযিম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলাম বেন্টু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

NO COMMENTS

LEAVE A REPLY