তানোরের মাদক সম্রাট ধলু স্ত্রীসহ গ্রেফতার

0
260

মিরর বাংলা নিউজ  ডেস্ক: রাজশাহীর তানোরে শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট ধলুকে তার স্ত্রীসহ গ্রেফতার করেছে পুলিশ।  ৮টি মামলায় গ্রেফতারী পরোয়ানা ও সাংবাদিক পেটানো মামলার সূত্র ধরে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তানোর থানা মোড়স্থ ইসলামী হোটেল এ্যান্ড রেস্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়,  আদালতের সাজাপ্রাপ্ত ও ১৩ মামলার পলাতক আসামি আবুল হোসেন ওরফে ধলু ও তার স্ত্রী জহুরা বেগম। তাদের বাড়ি তানোর পৌর এলাকার আমশো তাঁতিয়ালপাড়া গ্রামে। তারা থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে অস্ত্র, ছিনতাই, চুরি-ডাকাতি, চাঁদাবাজি, হেরোইন ও ইয়াবা ব্যবসা, সাংবাদিক পেটানোসহ ১৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
এর মধ্যে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৬ আদালতে দুটি মামলা রয়েছে। এছাড়া রাজশাহী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, যুগ্ন জেলা ও দায়রা জজ আদালত, ঢাকা কোর্টের বিশেষ ট্রাইবুনাল আদালত ও তানোর বিদ্যুৎ কোর্টের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১১টি পৃথক মামলা রয়েছে।

 

দ্রুত বিচার ট্রাইবুনাল আদালতে অস্ত্র মামলায় ধলু সন্ত্রাসীর ১৪ বছরের সাজাও হয়েছে। এনিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালাম জানান, সন্ত্রাসী ধলু তার স্ত্রী আদালতের গ্রেফতারী পরোয়ানা নিয়ে নিজ বাড়ি ছেড়ে রাজশাহী শহরে আত্মগোপন করে। পুলিশের বিশেষ অভিযানে দীর্ঘদিন পর ধলু ও তার স্ত্রীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY