রাজশাহীতে সড়ক দুর্ঘটায় শিশু নিহত

0
245

মিরর বাংলা নিউজ  ডেস্ক: রাজশাহীর চৌদ্দপায়া এলাকায় ট্রাক ও আটোরিকশার সংঘর্ষে দেড় বছর বয়সের শাওন নামের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় আরও এক শিশু রোজাসহ  আহত হয় ৪ জন।

আহতরা হলেন, শাওনের পিতা  মজনু (৩৫), নাসরিন (৩৫), আনারুল (৪০) ও রোজা (৩) ।

প্রত্যক্ষদর্শীরা ‘মিরর বাংলা নিউজ’ কে জানায়, সকাল ১০টার দিকে যাত্রীবাহী একটি অটোরিকশা নগরীর দিকে আসছিল। অন্যদিকে একটি ট্রাক নগরী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। এসময় ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৫ জন আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নেওয়া হলে শিশু শাওনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তার পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মজনু রহমান তার পরিবারের সবাইকে নিয়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় চড়ে রাজশাহী মহানগরীর সাহেবাজার আরডিএ মার্কেটে যাচ্ছিলেন ঈদের কেনাকাটা করতে।

পথে মহানগরীর চৌদ্দপায়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা সবাই আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু সায়ানকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহতরা হলেন, মজনু রহমান (৪০), তার স্ত্রী শাহীনা বেগম (৩০), আনারুল ইসলাম (৪০), তার স্ত্রী নাসরিন বেগম (৩৫) এবং আমিরুল ইসলামের মেয়ে রোজা খাতুন (৩)। তাদের সবার বাড়ি কাপাশিয়া এলাকায়। তারা পরষ্পর নিকাটাত্বীয়।

মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির ‘মিরর বাংলা নিউজ’ কে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হবে।

NO COMMENTS

LEAVE A REPLY