৬৩ কেজি গাজাসহ আটক

0
221

মিরর বাংলা নিউজ  ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে ৬৩ কেজি গাজাসহ আন্তঃজেলা মাদক চোরাচালান চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে জেলার সদর থানার মহারাজপুর শেখপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার উল্টর উজিরপুর গ্রামের খায়রুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (৩১), সদর থানার মহারাজপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে শেখ সাদী (২৭) ও মৃত তাইফুর রহমানের ছেলে বাক্কার (২৪)।

র‌্যাব সূত্র জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাঁচারের উদ্দেশ্যে বিপুল পরিমাণ গাঁজা মজুদ করে রেখেছে-এ তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল তাদের আটকে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এতে র‌্যাব সদস্যরা জানতে পারেন বিপুল পরিমাণ গাঁজা দেশের বিভিন্ন মাদক স্পটে পাঁচারের উদ্দেশ্যে মাদক ব্যবসায়ীরা চাঁপাইনবাবগঞ্জের সদর মহারাজপুর শেখপাড়াস্থ আব্দুল ওদুদ মহুরী (৩৭) এর ক্লাব ঘরে অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে শেখপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় সেখান থেকে ৬৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ গাঁজা সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব সূত্র জানিয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY