রাজশাহীতে আন্তঃ জেলা চোর চক্রের চার সদস্য গ্রেপ্তার

0
264

মিরর বাংলা নিউজ  ডেস্ক: রাজশাহীর বিভিন্ন উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জে  অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে রাজশাহীর পবা থানা পুলিশ। গত ১৪ জুন থেকে ১৬জুন রাত পর্যন্ত রাজশাহীর তানোর, মোহনপুর, গোদাগাড়ী এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা গেছে, গত ২৫ মে পবা থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি চুরির মামলা দায়ের করা হয়।
এরপর মামলাটির তদন্ত শুরু করেন থানার উপ-পরিদর্শক এসআই হারুন অর রশীদ।

এ বিষয়ে জানতে চাইলে পবা থানার এসআই হারুন অর রশীদ ‘মিরর বাংলা নিউজ’ কে জানান, গত ১৪ জুন থেকে ১৬জুন রাত পর্যন্ত রাজশাহীর তানোর, মোহনপুর, গোদাগাড়ী এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। প্রথম ও দ্বিতীয় দিনের অভিযানে শরিফুল ইসলাম ধলাসহ অপর আরেকজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদে যে তথ্য পাওয়া যায়, সে তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে তানোরের মন্ডুমালায় অভিযান চালিয়ে তানোর উপজেলার শিকপুর গ্রামের গোলাপ ওরফে আবেদ আলীর ছেলে মামুনুর রশিদ ওরফে আরিফ (২২), স্ত্রী কুলসুমকে (১৯) আটক করা হয়।

আটক দু’জনের স্বীকারোক্তি অনুযায়ী একটি ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল, দুটি মাস্টার চাবি এবং চুরির সরঞ্জমাদি চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা এলাকার আলমের বাড়ি থেকে উদ্ধার করা হয়।

NO COMMENTS

LEAVE A REPLY