সন্ত্রাসী হামলায় রাসিক কাউন্সিলর আহত

0
151

পুলিশের সামনেই সন্ত্রাসী হামলায় রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও নগরীর বোয়ালিয়া থানা যুবদলের সভাপতি রবিউল আলম মিলু আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর নিউমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। আহত কাউন্সিলরকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

আহত কাউন্সিলর মিলু জানান, কাটন শেখ নামে নিউমার্কেট গেটের এক সাইকেল গ্যারেজ ব্যবসায়ী ওই এলাকার ফুটপাতের ব্যবসায়ীদের কাছ থেকে দীর্ঘ দিন থেকে চাঁদা তুলে আসছিলেন। বৃহস্পতিবার বিকেলে তিনি ওই এলাকার দুই ব্যবসায়ীর কাছ থেকে সাড়ে পাঁচ হাজার টাকা চাঁদা আদায় করেন। পরে ওই ব্যবসায়ীরা তার কাছে অভিযোগ করেন।

কাউন্সিলর আরও জানান, কাটন শেখও বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। তাই অভিযোগ পেয়ে তিনি ব্যবসায়ীদের টাকা আদায় করতে শিরোইল পুলিশ ফাঁড়ি থেকে কয়েকজন পুলিশ নিয়ে নিউমার্কেট গেটে কাটনের সাইকেল গ্যারেজে যান।

এতে তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন কাটন। এক পর্যায়ে কাটনের নেতৃত্বে নিউমার্কেট এলাকার কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী পুলিশের সামনেই কাউন্সিলর মিলুর ওপর হামলা চালান। এতে তিনি আহত হলে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর পুলিশ ওই এলাকা থেকে দুই জনকে আটক করেছে।

NO COMMENTS

LEAVE A REPLY