সরকারি ওষুধ সিন্ডিকেটের দুই হোতা আটক করেছে র‌্যাব

0
227

মিরর বাংলা নিউজ  ডেস্ক: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ সরকারি ওষুধ ও ইনজেকশনসহ চোরাই ওষুধ সিন্ডিকেটের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুর ১টার দিকে নগরীর সাগরপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, মো. ওয়াহিদ (৪০) ও মো. বুলু (৪৫)।

র‌্যাব জানিয়েছে, ওয়াহিদ নগরীর আলীর মোড় এলাকার মৃত মহসিন আলীর ছেলে। তবে তাৎক্ষণিকভাবে বুলুর পুরো ঠিকানা জানাতে পারেনি র‌্যাব।
র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহী রেলওয়ে কলোনির একটি অপারেশন দল দুপুরে নগরীর সাগরপাড়া এলাকার একটি বাসায় অভিযান চালায়। অভিযানে সেখান থেকে প্রায় এক লাখ টাকা মূল্যের কোটামাই, ওয়াটার ফর, কেফট্রি এ্যাকশন ও লোসেকটিলসহ কয়েক ধরনের সরকারি ইনজেকশন এবং ওষুধ উদ্ধার করা হয়। এ সময় হাতেনাতে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়।
র‌্যাবের হাতে আটক ওয়াহিদ সাংবাদিকদের বলেন, নগরীর নওদাপাড়ায় অবস্থিত ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের মিতু নামের এক কর্মচারি তাকে ওই ওষুধ গুলো দেন বুলুর কাছে পৌঁছে দিতে। বুলু এই বাসাটিতেই ভাড়া থাকতেন। মিতুর দেয়া ওষুধ বুলুকে দিতে গেলে তিনি আটক হন।
এদিকে র‌্যাব জানিয়েছে, বুলুকে আটকের পরই আরও চোরাই সরকারি ওষুধ উদ্ধারে বুলুকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চলছে। আর সাগরপাড়া থেকে উদ্ধার করা ওষুধ ও ইনজেকশনসহ ওয়াহিদকে র‌্যাব অফিসে নেয়া হয়েছে। ওষুধ গুলো এখনো গণনা করা হয়নি। তবে ধারণা করা হচ্ছে, সেগুলোর আনুমানিক মূল্য লাখ টাকার বেশি

NO COMMENTS

LEAVE A REPLY