হালেপ-আগ্নিয়েস্কার বিদায়, টিকে রইলেন পিরোনকোভা

0
139

মিরর বাংলা নিউজ  ডেস্ক: ফ্রেঞ্চ ওপেনের আসর থেকে বিদায় নিয়েছেন সিমোনা হালেপ ও আগ্নিয়েস্কা রাদভান্সকা। স্যাম স্টোসুর কাছে হেরে বাদ পড়েন হালেপ। আর অবাছাই সভেতানা পিরোনকোভার (১০২ তম) কাছে হেরে বাদ পড়েছেন দ্বিতীয় বাছাই আগ্নিয়েস্কা রাদভান্সকা।

মেয়েদের এককে সিমোনা হালেপকে ৭-৬ (৭-০), ৬-৩ গেমে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছেন স্টোসুর।

বৃষ্টিতে ভেজা রোলাঁ গারোঁর কোর্টে আগের দিন ম্যাচ বন্ধ করে দেওয়া হয়। তার আগে বুলগেরিয়ার পিরোনকোভার বিপক্ষে ৬-২, ৩-০ ব্যবধানে এগিয়ে ছিলেন রাদভান্সকা।
ম্যাচের বাকিটা সম্পন্ন হলেও শেষ পর্যন্ত রাদভান্সকাকে ২-৬, ৬-৩, ৬-৩ গেমে হারিয়ে শেষ আটে ওঠেন পিরোনকোভা।

ম্যাচ শেষে হতাশ পোল্যান্ডের তারকা রাদভান্সকা বলেন, বৃষ্টির মধ্যে খেলতে হয়েছে দেখে আমি বিস্মিত ও রাগান্বিত। এটা একটি গ্রান্ডস্ল্যাম, এটা বিশাল অঙ্কের একটি টুর্নামেন্ট। এখানে কি করে আমাদের বৃষ্টির মধ্যে খেলতে দেওয়া হলো? আমি এমন পরিস্থিতিতে কখনোই খেলিনি। যার কারণে আমাকে বাদ পড়তে হলো।

তিনি আরও যোগ করেন, আমি কয়েক বছর আগে হাতে অস্ত্রোপচার করিয়েছি। আমি সত্যিই এমন কোর্টে খেলতে পারছিলাম না। বলে ঠিক মতো শট নিতে পারছিলাম না খারাপ কন্ডিশনের কারণে। দিন শেষে কি ঘটলো? কঠিন একটি ম্যাচে হেরে গিয়ে বাদ পড়লাম।

কোয়ার্টারে উঠা পিরোনকোভা জানান, আসলেই বৃষ্টিতে খেলা কষ্টকর ছিল। আমাদের ম্যাচটি শেষ হতে দু’দিন সময় লেগেছে। স্বাভাবিকভাবেই ম্যাচের মধ্যে আমরা ছিলাম না। তবে, প্রথম দফায় পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত জিততে পেরে ভালো লাগছে।

সূত্র: বাংলানিউজ

NO COMMENTS

LEAVE A REPLY