বৃহস্পতিবার আদালতে যাবেন খালেদা জিয়া

0
189

মিরর বাংলা নিউজ  ডেস্ক: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থন করতে বৃহস্পতিবার আদালতে যাবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

সানাউল্লাহ মিয়া জানান, খালেদা জিয়া আইন ও আদালতের প্রতি সব সময় শ্রদ্ধাশীল। আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে এবং সবকিছৃু ঠিক থাকলে বৃহস্পতিবার সকালে ম্যাডাম আত্মপক্ষ সমর্থন করতে আদালতে যাবেন।

গত ১৯ মে এ মামলায় খালেদা জিয়া আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার আবেদন করেন দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল।

অপরদিকে শারীরিক অসুস্থতার কারণে খালেদা জিয়া আদালতে যেতে না পারায় তার পক্ষে সময়ের আবেদন করেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়া।

উভয়পক্ষের শুনানি শেষে সময়ের আবেদন মঞ্জুর করে আদালত ২ জুন খালেদা জিয়ার পক্ষে আত্মপক্ষ সমর্থনের দিন ধার্য করে তাকে আদালতে হাজির থাকতে নির্দেশ দেন। এর আগে পঞ্চম দফায় তার পক্ষে আত্মপক্ষ সমর্থনের শুনানি পেছানো হয়।

এদিকে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাটিরও ধার্য তারিখ রয়েছে বৃহস্পতিবার। অরফানেজ ট্রাস্ট মামলাটিতে সাক্ষ্যগ্রহণ চলছে। গত ২৬ মে মামলার বাদী হারুণ অর রশিদের সাক্ষ্যগ্রহণ শেষে রেকর্ডিং অফিসার গাফফারুল ইসলাম এবং সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার শফিউদ্দিন মিয়ার জবানবন্দি গ্রহণ করেছেন আদালত। বৃহস্পতিবার তাদেরকে জেরার জন্য দিন ধার্য রয়েছে।

পুরান ঢাকার বকশিবাজারস্থ কারা অধিদপ্তরের প্যারেড মাঠে স্থাপিত অস্থায়ী ঢাকার তিন নম্বর বিশেষ জজ আবু আহমেদ জমাদারের আদালতে মামলা দুটির বিচারকার্য চলে।

সূত্র: রাইজিংবিডি

NO COMMENTS

LEAVE A REPLY