তনু’র হত্যাকারীদের শাস্তির দাবি রাবি শিক্ষার্থীদের

0
225

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল ১১টায় রাবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন থেকে তনু হত্যার সঠিক তদন্ত ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান শিক্ষার্থীরা।

সময় শিক্ষার্থীরা বলেন, আমাদের দেশে যে বিচারহীনতার যে সংস্কতি গড়ে ওঠেছে তা খুবই ভয়ংকর। আর এই  বিচারহীনতার সংস্কৃতির কারণেই যারা ধর্ষণ, হত্যাকান্ডের মতো জঘন্য অন্যায়ের শিকার হচ্ছেন তারা ন্যায়বিচার পাচ্ছে না। তাই শিক্ষার্থীরা তনু হত্যাকরীদের শনাক্ত করে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
বক্তব্য দেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফারুক ইমন, ইংরেজি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী তমাশ্রী দাস আইন বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী জান্নাতুল নাইম, ইংরেজি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী শাম্মী, পদার্থবিজ্ঞন বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী দ্বীপ অধিকারী প্রমুখ। মার্কেটিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী প্রসেনজিৎ কুমার মানববন্ধনটি সঞ্চালনা করেন। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY