আবাসিক হোটেলে কিশোরীকে গণধর্ষণ

0
344

রাজশাহী নগরীর সোনাদিঘীর মোড়ের ভাই ভাই হোটেলে রাতভর গণধর্ষণের শিকার কিশোরীর অবস্থা এখন আশঙ্কাজনক। বৃহস্পতিবার দুপুরে তার অস্ত্রপাচার সম্মন্ন হয়েছে। বিকেল ৫টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওই কিশোরীর জ্ঞান ফিরেনি।
অন্যদিকে ওই কিশোরীর কথিত প্রেমিকের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিকেল পর্যন্ত কথিত প্রেমিক খোকনকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, রাজশাহীর গোদাগাড়ীর রাজাবাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে রাজমিস্ত্রি খোকনের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। ওই সম্পর্কের সূত্র ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার প্রেমিক খোকন তাকে বুধবার বিকেলে রাজশাহীতে ডেকে নিয়ে আসে। পরে খোকন তাকে নগরীর সোনাদিঘীর মোড়ের ভাই ভাই আবাসিক হোটেলে উঠে।

এরপর রাতে কয়েকজন মিলে তাকে ধর্ষণ করে। এ ঘটনার সঙ্গে হোটেলের কয়েকজন কর্মচারীও জড়িত রয়েছে বলে ওই কিশোরী পুলিশকে জানিয়েছে।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোরশেদ আলম জানান, হোটেলের কর্মচারীদের সহযোগিতায় মেয়েটিকে রাতভর গণধর্ষণ করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে সকালে খোকন তার বন্ধু রনিকে ডেকে নিয়ে তার অটোরিকশাতে করে হাসপাতালে পাঠিয়ে দেয়

NO COMMENTS

LEAVE A REPLY