শিবগঞ্জে মোটরসাইকেলসহ টাকা ছিনতাইয়ের মামলা নিচ্ছে না পুলিশ

0
250

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মুক্তিযোদ্ধার ছেলের একটি মোটরসাইকেল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এনিয়ে শিবগঞ্জ থানায় এজাহার দেয়ার ৫ দিন পেরিয়ে গেলেও মামলা রের্কড হয়নি বলে অভিযোগ করেছেন ভূক্তভোগী মুক্তিযোদ্ধা ইদ্রীশ আলির ছেলে আশুমুদ্দিন ।

মুক্তিযোদ্ধার সন্তান আশুমু্িদ্দনের স্বারিত এজাহার সূত্রে জানা গেছে, গেল ১৩ মার্চ রাত ১১টার দিকে উপজেলার রানীনগর হঠাৎ পাড়া গ্রামের মুক্তিযোদ্ধা ইদ্রীশ আলির ছেলে আশুমুদ্দিন ঠুঠাপাড়া রামনাথপুর  গ্রামের আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিলেন। পথে গোপালপুর ব্রীজ নামক এলাকায় রানীনগর গ্রামের রেহেসান, সাহাপাড়া গ্রামের জিয়া, ভবানীপুর সিংনগর গ্রামের রুহুলসহ ৬-৭জনের একটি দল আশুমুদ্দিনের মোটরসাইকেলের গতিরোধ করে।

এসময় আশুমুদ্দিনকে মোটরসাইকেল থেকে জোরপূর্বক নামিয়ে গাছের সাথে বেঁধে এলোপাথাড়ী মারপিট করে ও ধারালা অস্ত্রশস্ত্র দিয়ে জখম করে দেড় লাখ টাকা মূল্যের একটি মোটরসাইকেল ও নগদ ৩০ হাজার টাকা ও একটি  মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে চলে যায়। পরে তার চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে।

বাদী আশুমুদ্দিন অভিযোগ করে বলেন, ওই ঘটনার পরে তিনি শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। কিন্তু পুলিশ সেটি মামলা হিসেবে রেকর্ড করেনি।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার এসআই ও অভিযোগে তদন্তকারী কর্মকর্তা সবুর আলি  জানান, ঘটনাটি তদন্ত চলছে। তদন্ত শেষে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

NO COMMENTS

LEAVE A REPLY